1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঘায় ইউএনও তরিকুল ইসলাম এর পুনর্বহালের দাবিতে মানববন্ধন। শাহবাগে সভা-সমাবেশ করা যাবে না কুষ্টিয়ায় বেশি দামে ডিম ও মুরগী বিক্রির অপরাধে জরিমানা নীলফামারীর ডোমারে মিম টেলিকমের দোকানের চুরির ঘটনায় গ্রেপ্তার ২ গলাচিপায় ৬০ বছর পূর্বে রেকর্ডীয় সম্পত্তিতে সরকারি কৃষি অফিসের গােডাউন স্থাপন রাজশাহী কলেজে ছাত্রদলের পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান শুরু বিরামপুরে হিউম্যান প্যাপিলোমা ভাইরাস (HPV) টিকাদান ক্যাম্পেইন  অবহিতকরণ সভা অনুষ্ঠিত আতাউর রহমান নোমান এর কথায় ফজলুর রহমান বাবুর”আই অ্যাম সরি” কলারোয়ায় যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক সভা পঞ্চগড়ে জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন উপলক্ষে  আলেচনা সভা অনুষ্ঠিত

সিদ্ধিরগঞ্জের শিমরাইল দক্ষিণপাড়া দুই গাঁজা ব্যাবসায়ী আটক করে মহানগর ছাত্রদল নেতা হীরা

  • প্রকাশের সময় : বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪
  • ২৬৭ ০৫ বার পঠিত

মাহমুদুল ইসলাম সৌরভ, বিশেষ সংবাদদাতাঃ সিদ্ধিরগঞ্জের শিমরাইল দক্ষিণপাড়া ১০০ গ্রাম গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের সাবেক সভাপতি ও মহানগর ছাত্রদলের সভাপতি পদপ্রার্থী আব্দুল কাদের জিলানী হীরা।
বুধবার (১৬ অক্টোবর ) দুপুরে সিদ্ধিরগঞ্জের
মহাসড়কের শিমরাইল দক্ষিণপাড়ায় তল্লাশীকালে ওই গাঁজাসহ তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো বিজয়,লিমন । পরে তাদের শাস্তি দিয়ে ছেড়ে দেওয়া হয়।
সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের সাবেক সভাপতি ও মহানগর ছাত্রদলের সভাপতি পদপ্রার্থী আব্দুল কাদের জিলানী হীরা বলেন সিদ্দিরগঞ্জে মাটিতে কোন মাদক ব্যাবসায়ীদের ছাড় দেওয়া হবেনা, আমাদের নেতা তারেক রহমান ও আমার নেতা আলহাজ্ব গিয়াসউদ্দিন সন্ত্রাস, চাঁদাবাজ, মাদক ব্যাবসায়ীদের বিরুদ্ধে কঠোর হতে বলেছেন আমার নেতৃত্বে মহানগর ছাত্রদলের প্রতিটি নেতাকর্মীরা মাদক ব্যাবসায়ীদের ধরে আইনশৃঙ্খলা হাতে তুলে দিবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ