1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মুন্সীগঞ্জ সিরাজদিখানে পুলিশ কর্তৃক মামলার আসামী গ্রেফতার, সাংবাদিককে দোষারোপ করে হুমকি গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় ভ্যানের চাকায় ওড়না পেঁচিয়ে মহিলা মৃত্যু বাঘায় মাদক ব্যবসায়ী ও ইমু হ্যাকারদের বিরুদ্ধে মানববন্ধন কুুষ্টিয়ায় ষষ্ঠবারের মতো অনুষ্ঠিত হলো তিন দিনব্যাপী ঐতিহ্যবাহী লাঠিখেলা বাঘায় ইউএনও তরিকুল ইসলাম এর পুনর্বহালের দাবিতে মানববন্ধন। শাহবাগে সভা-সমাবেশ করা যাবে না কুষ্টিয়ায় বেশি দামে ডিম ও মুরগী বিক্রির অপরাধে জরিমানা নীলফামারীর ডোমারে মিম টেলিকমের দোকানের চুরির ঘটনায় গ্রেপ্তার ২ গলাচিপায় ৬০ বছর পূর্বে রেকর্ডীয় সম্পত্তিতে সরকারি কৃষি অফিসের গােডাউন স্থাপন রাজশাহী কলেজে ছাত্রদলের পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান শুরু

পঞ্চগড়ে জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন উপলক্ষে  আলেচনা সভা অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪
  • ৩৬ ০৫ বার পঠিত

পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ ছাত্র জনতার অঙ্গীকার, নিরাপত্তা সড়ক হোক সবার, এই স্লোগান নিয়ে পঞ্চগড়ে জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে আজ মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুরে পঞ্চগড়ের করতোয়া কালেক্টরেট আদর্শ শিক্ষা নিকেতন হলরুমে পঞ্চগড় বি আর টি এ পঞ্চগড় সার্কেল, জেলা প্রশাসন ও সড়ক বিভাগের আয়োজনে সড়ক নিরাপত্তা মূলক আলেচনা সভা অনুষ্ঠিত  হয়।

এতে অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা  ও আইসিটি) সোহেল সুলতান জুলকার নাইন এর সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস, পঞ্চগড় সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো: সুলতান আলম, পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার নিশাদ আনজুম মারফি,পঞ্চগড় ট্রাফিক পুলিশ পরিদর্শক চন্দ্রন কুমার, বি আর টিএ পঞ্চগড় সার্কেলের মোটরযান পরিদর্শক মো. রেজোয়ান শাহ্ সহ  শিক্ষার্থীরা।

এ সময় নিরাপদ সড়ক দিবস বিষয নিয়ে নিরাপত্তা মূলক আলোচনা করা হয়।

সভায় শিক্ষার্থী,অভিভাবক,গণমাধ্যম কর্মী,শিক্ষক ও বিভিন্ন পেশা জীবি মানুষ অংশ গ্রহণ করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ