1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মুন্সীগঞ্জ সিরাজদিখানে পুলিশ কর্তৃক মামলার আসামী গ্রেফতার, সাংবাদিককে দোষারোপ করে হুমকি গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় ভ্যানের চাকায় ওড়না পেঁচিয়ে মহিলা মৃত্যু বাঘায় মাদক ব্যবসায়ী ও ইমু হ্যাকারদের বিরুদ্ধে মানববন্ধন কুুষ্টিয়ায় ষষ্ঠবারের মতো অনুষ্ঠিত হলো তিন দিনব্যাপী ঐতিহ্যবাহী লাঠিখেলা বাঘায় ইউএনও তরিকুল ইসলাম এর পুনর্বহালের দাবিতে মানববন্ধন। শাহবাগে সভা-সমাবেশ করা যাবে না কুষ্টিয়ায় বেশি দামে ডিম ও মুরগী বিক্রির অপরাধে জরিমানা নীলফামারীর ডোমারে মিম টেলিকমের দোকানের চুরির ঘটনায় গ্রেপ্তার ২ গলাচিপায় ৬০ বছর পূর্বে রেকর্ডীয় সম্পত্তিতে সরকারি কৃষি অফিসের গােডাউন স্থাপন রাজশাহী কলেজে ছাত্রদলের পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান শুরু

আতাউর রহমান নোমান এর কথায় ফজলুর রহমান বাবুর”আই অ্যাম সরি”

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪
  • ৪৬ ০৫ বার পঠিত

বিনোদন সংবাদদাতাঃ বাংলাদেশের বারবার জাতীয় পুরস্কার প্রাপ্ত জনপ্রিয় অভিনয় শিল্পী ও কন্ঠ শিল্পী ফজলুর রহমান বাবুর কন্ঠে প্রকাশ পেলো”আই অ্যাম সরি”গানটি বাংলাদেশের জনপ্রিয় ইউটিউব চ্যানেল ড্রিম টাচ্ মিডিয়ার ব্যনারে মুক্তি পেয়েছে।
গানটির সুর ও ভিডিও নির্মাণ করেছেন।
এই প্রজন্মের জনপ্রিয় কন্ঠ শিল্পী সুরকার ও ভিডিও নির্মাতা স্বাধীন বাবু।
গানটির মিউজিক কম্পোজিশন করেছেন অপু রায়হান। আই অ্যাম সরি গানটি ভিডিও নির্মাণ প্রতিষ্ঠান “চ্যানেল ডট প্রোডাকশন।
আই অ্যাম সরি গানটি কে নিয়ে গীতিকার আতাউর রহমান নোমান বলেন।
আমি সিলেটের মানুষ পাহাড়ে পাহাড়ে বসবাস। গানটি লিরিক আমি পাহাড়ি ছন্দে লিখেছি।গানটি স্বাধীন বাবুর সুরে আরো প্রাণ পেয়েছে। গানটি শ্রোতারা ও বেশ নিয়েছে।
সুরকার স্বাধীন বাবু গানটি কে ঘিরে বলেন।
আতাউর রহমান নোমান তার পছন্দের একজন গীতিকবি, তার লেখার প্রসংশা করতেই হয়।এত সুন্দর একটি লিরিক লিখেছেন। আমি আগেও তার একটি গানে সুর দিয়েছি” নষ্ট পিরিত শিরোনামের একটি গানে।সেই গানটিও ব্যাপক সাফল্য পেয়েছে।
গানটি রিলিজ হয়েছিল ডিপি মিউজিক ইস্টিশন এর ব্যানারে।
আশাকরি এ গানটিও শ্রোতাদের মন ছুঁয়ে যাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ