1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কুুষ্টিয়ায় ষষ্ঠবারের মতো অনুষ্ঠিত হলো তিন দিনব্যাপী ঐতিহ্যবাহী লাঠিখেলা বাঘায় ইউএনও তরিকুল ইসলাম এর পুনর্বহালের দাবিতে মানববন্ধন। শাহবাগে সভা-সমাবেশ করা যাবে না কুষ্টিয়ায় বেশি দামে ডিম ও মুরগী বিক্রির অপরাধে জরিমানা নীলফামারীর ডোমারে মিম টেলিকমের দোকানের চুরির ঘটনায় গ্রেপ্তার ২ গলাচিপায় ৬০ বছর পূর্বে রেকর্ডীয় সম্পত্তিতে সরকারি কৃষি অফিসের গােডাউন স্থাপন রাজশাহী কলেজে ছাত্রদলের পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান শুরু বিরামপুরে হিউম্যান প্যাপিলোমা ভাইরাস (HPV) টিকাদান ক্যাম্পেইন  অবহিতকরণ সভা অনুষ্ঠিত আতাউর রহমান নোমান এর কথায় ফজলুর রহমান বাবুর”আই অ্যাম সরি” কলারোয়ায় যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক সভা

রংপুরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ১৩১ ০৫ বার পঠিত

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধিঃ
প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় তারমিনা আক্তার (১৪) নামের এক মাদরাসাছাত্রীকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা করেছে এক বখাটে যুবক। বুধবার (২৮ জুলাই) রংপুরের বদরগঞ্জ উপজেলার সাজানোগ্রাম এলাকায় এ ঘটনাটি ঘটে।

আহত তারমিনা লোহানীপাড়া দাখিল মাদরাসার নবম শ্রেণির শিক্ষার্থী ও ওই এলাকার তোয়াব আলীর মেয়ে।

হাসপাতাল ও এলাকাবাসী সূত্রে জানা যায়, তারমিনা আক্তারের বড় বোন তাহমিনার বিয়ে হয় মিঠাপুকুর উপজেলার বড়বালা ইউনিয়নের পশ্চিম বড়বালা এলাকায়। আত্মীয়তার সম্পর্কে ওই এলাকার মোনায়েম হোসেনের বখাটে ছেলে শাখাওয়াত হোসেন প্রেমের প্রস্তাব দেয় তারমিনাকে। এই প্রস্তাব প্রত্যাখান করলে শাখাওয়াত হোসেন তারমিনাকে নানাভাবে উত্যক্ত করে আসছিল। এরইমধ্যে বুধবার তারমিনা আক্তারের অন্যত্র বিয়ের দিন ঠিক করা হয়। এ ঘটনা জানতে পেয়ে শাখাওয়াত হোসেন ক্ষিপ্ত হয়ে ওঠেন তারমিনার ওপর। এক পর্যায়ে মোটরসাইকেল যোগে ভোরের দিকে নিজ বাড়ি থেকে প্রায় ৮ কিলোমিটার দূরে তারমিনার বাড়িতে আসে শাখাওয়াত হোসেন।

বাড়ির সবাই যখন ঘুমিয়ে ছিল তখন ঘুমন্ত তারমিনাকে ডেকে দরজার কাছে ছুরি দিয়ে দুই পা, মুখ, কপাল ও পাজরে উপর্যুপরি ছুরিকাঘাত করে। তারমিনা চিৎকার দিয়ে মাটিতে লুটিয়ে পড়লে বাড়ির লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে। এ সময় শাখাওয়াত হোসেনকে কয়েকজন ধাওয়া দিলে মোটরসাইকেল নিয়ে ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যায়। পরে তারমিনাকে গুরতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগে ভর্তি করা হয়।

লোহানীপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাকিব হাসান বিষয়টি নিশ্চিত করেন এবং তিনি বলেন, মেয়েটির পরিবারকে এ বিষয়ে মামলা করার জন্য পরামর্শ দেওয়া হয়েছে।

রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালের সার্জারি বিভাগ থেকে জানানো হয় গুরতর আহত অবস্থায় মেয়েটিকে হাসপাতালেভর্তি করা হয়। মারাত্মক জখম তার শরীরে রয়েছে।

এ বিষয়ে বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান বলেন,ভুক্তভোগী মেয়েটির পরিবারকে পরিবারকে যথাযথ আইনি সহায়তা দেওয়া হচ্ছে। মেয়েটি বর্তমানে আশঙ্কামুক্ত।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ