1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঘায় ইউএনও তরিকুল ইসলাম এর পুনর্বহালের দাবিতে মানববন্ধন। শাহবাগে সভা-সমাবেশ করা যাবে না কুষ্টিয়ায় বেশি দামে ডিম ও মুরগী বিক্রির অপরাধে জরিমানা নীলফামারীর ডোমারে মিম টেলিকমের দোকানের চুরির ঘটনায় গ্রেপ্তার ২ গলাচিপায় ৬০ বছর পূর্বে রেকর্ডীয় সম্পত্তিতে সরকারি কৃষি অফিসের গােডাউন স্থাপন রাজশাহী কলেজে ছাত্রদলের পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান শুরু বিরামপুরে হিউম্যান প্যাপিলোমা ভাইরাস (HPV) টিকাদান ক্যাম্পেইন  অবহিতকরণ সভা অনুষ্ঠিত আতাউর রহমান নোমান এর কথায় ফজলুর রহমান বাবুর”আই অ্যাম সরি” কলারোয়ায় যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক সভা পঞ্চগড়ে জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন উপলক্ষে  আলেচনা সভা অনুষ্ঠিত

সাংবাদিক রায়হান উদ্দিনের মৃত্যুতে কোটচাঁদপুর রংধনু প্রেসক্লাবের শোক প্রকাশ

  • প্রকাশের সময় : বুধবার, ৩ মে, ২০২৩
  • ৭৫ ০৫ বার পঠিত

মোঃ আবু সুফিয়ান শান্তি, ঝিনাইদহ জেলা প্রতিনিধি -ঃ- ঝিনাইদহের কোটচাঁদপুরের সিনিয়র সাংবাদিক দৈনিক জনতা পত্রিকার কোটচাঁদপুর প্রতিনিধি এবং স্থানীয়সাপ্তাহিক দিগন্তবাণী’র বিশেষ প্রতিনিধি রায়হান উদ্দীনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রংধনু প্রেসক্লাব পরিবার।

আজ (৩ মে ) বুধবার সকালে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন তিনি ।

ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৫৭ বছর। মরহুম রায়হান উদ্দীন কিছুদিন যাবত শারিরীকভাবে নানা অসুস্থ্যতায় ভুগছিলেন।

এরই মধ্যে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল ভর্তি হয়। ডাক্তারেরসার্বিক তত্বাবধানে থাকা অবস্থায় আজ আনুমানিক ভোর ৫টা ৩০ মিনিটে হঠাৎ হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু বরন করেন।

কর্মময় জীবনে তিনি সাংবাদিকতা ছাড়াও মোবারকগঞ্জ সুগার মিলের সিআইসি পদে কর্মরতছিলেন। এছাড়া কোটচাঁদপুর ডায়াবেটিক সমিতির পরিচালনা কমিটির সদস্য, মানবাধিকার কমিশনের কোটচাঁদপুর উপেজলা কমিটির সহ সভাপতি, সাংবাদিক ফোরাম কোটচাঁদপুরের সহ-সভাপতিসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে যুক্ত থেকে কাজ করেছন।

মৃত্যু কালে তিনি স্ত্রী,এক ছেল এক মেয়েভাই বোন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুেতে শোক প্রকাশ করে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন কোটচাঁদপুর রিপোর্টার্স ইউনিটির উপদেষ্টা পৌরসভার প্যানেল মেয়র (২) জাহিদ হোসেন, সভাপতি আনোয়ার জাহিদ জামান, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বাশার, সহ-সভাপতি সোহেল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক রমজান আলী, দপ্তর সম্পাদক আরিফ হোসেন, প্রচার সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, কার্যকরী সদস্য ইউসুফ আলী মিলন, আসাদুল ইসলাম, শামিম খান,মাসুম বিল্লাহ ও কোটচাঁদপুর রংধনু প্রেসক্লাবের সভাপতি মামুনুর রশিদ (সুমন) সাধারণ সম্পাদ আব্দুস সুবহান ( জনি) প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ