1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঘায় ইউএনও তরিকুল ইসলাম এর পুনর্বহালের দাবিতে মানববন্ধন। শাহবাগে সভা-সমাবেশ করা যাবে না কুষ্টিয়ায় বেশি দামে ডিম ও মুরগী বিক্রির অপরাধে জরিমানা নীলফামারীর ডোমারে মিম টেলিকমের দোকানের চুরির ঘটনায় গ্রেপ্তার ২ গলাচিপায় ৬০ বছর পূর্বে রেকর্ডীয় সম্পত্তিতে সরকারি কৃষি অফিসের গােডাউন স্থাপন রাজশাহী কলেজে ছাত্রদলের পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান শুরু বিরামপুরে হিউম্যান প্যাপিলোমা ভাইরাস (HPV) টিকাদান ক্যাম্পেইন  অবহিতকরণ সভা অনুষ্ঠিত আতাউর রহমান নোমান এর কথায় ফজলুর রহমান বাবুর”আই অ্যাম সরি” কলারোয়ায় যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক সভা পঞ্চগড়ে জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন উপলক্ষে  আলেচনা সভা অনুষ্ঠিত

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন

  • প্রকাশের সময় : শনিবার, ২২ জুন, ২০২৪
  • ৬৮ ০৫ বার পঠিত

গোপালগঞ্জ প্রতিনিধিঃ জেলার টুংগীপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব ড.মুশফিকুর রহমান, প্রধানমন্ত্রীর কার্যালয়ের পাবলিক প্রাইভেট পার্টনারশিপ কর্তৃপক্ষের প্রধান নির্বাহী কর্মকর্তা ও সরকারের সচিব মো: মোস্তাফিজুর রহমান এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব একেএম শামীমুল হক সিদ্দিকী শ্রদ্ধা নিবেদন করেছেন।
আজ শনিবার তারা পৃথকভাবে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন শেষে দরুদপাঠ ও দোয়া করেন।এসময় সেখানে টুংগীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান বাবুল শেখ,টুংগীপাড়া পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল প্রমুখ উপস্থিত ছিলেন। পরে সচিবগন পৃথকভাবে বঙ্গবন্ধুর সমাধি সৌধ এলাকার প্রশাসনিক ভবনে রক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন। এছাড়া একইদিন বাংলাদেশ স্কাউটসের কর্মকর্তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন শেষে দরুদপাঠ ও দোয়া করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ