1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঘায় ইউএনও তরিকুল ইসলাম এর পুনর্বহালের দাবিতে মানববন্ধন। শাহবাগে সভা-সমাবেশ করা যাবে না কুষ্টিয়ায় বেশি দামে ডিম ও মুরগী বিক্রির অপরাধে জরিমানা নীলফামারীর ডোমারে মিম টেলিকমের দোকানের চুরির ঘটনায় গ্রেপ্তার ২ গলাচিপায় ৬০ বছর পূর্বে রেকর্ডীয় সম্পত্তিতে সরকারি কৃষি অফিসের গােডাউন স্থাপন রাজশাহী কলেজে ছাত্রদলের পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান শুরু বিরামপুরে হিউম্যান প্যাপিলোমা ভাইরাস (HPV) টিকাদান ক্যাম্পেইন  অবহিতকরণ সভা অনুষ্ঠিত আতাউর রহমান নোমান এর কথায় ফজলুর রহমান বাবুর”আই অ্যাম সরি” কলারোয়ায় যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক সভা পঞ্চগড়ে জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন উপলক্ষে  আলেচনা সভা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জে রেলওয়ে কলোনী থেকে হেরোইনসহ মো. নুরুল হক নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার

  • প্রকাশের সময় : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২৩৪ ০৫ বার পঠিত

নিজস্ব সংবাদদাতা -ঃ র‌্যাব-১১’র সদস্যরা নারায়ণগঞ্জে রেলওয়ে কলোনী থেকে হেরোইনসহ মো. নুরুল হক (৫৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।
 
৮ সেপ্টেম্বর (বুধবার) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ সিপিএসসি’র একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ সদর মডেল থানার নতুন জিমখানা রেলওয়ে কলোনীতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।  

এ সময় গ্রেপ্তারকৃ মাদক ব্যবসায়ীর হেফাজত হতে ৯০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মূল্য প্রায় ৯০ হাজার টাকা। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী মো. নুরুল হক ওই এলাকার মৃত কালু বেপারীর ছেলে।

তার বিরুদ্ধে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ