1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঘায় ইউএনও তরিকুল ইসলাম এর পুনর্বহালের দাবিতে মানববন্ধন। শাহবাগে সভা-সমাবেশ করা যাবে না কুষ্টিয়ায় বেশি দামে ডিম ও মুরগী বিক্রির অপরাধে জরিমানা নীলফামারীর ডোমারে মিম টেলিকমের দোকানের চুরির ঘটনায় গ্রেপ্তার ২ গলাচিপায় ৬০ বছর পূর্বে রেকর্ডীয় সম্পত্তিতে সরকারি কৃষি অফিসের গােডাউন স্থাপন রাজশাহী কলেজে ছাত্রদলের পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান শুরু বিরামপুরে হিউম্যান প্যাপিলোমা ভাইরাস (HPV) টিকাদান ক্যাম্পেইন  অবহিতকরণ সভা অনুষ্ঠিত আতাউর রহমান নোমান এর কথায় ফজলুর রহমান বাবুর”আই অ্যাম সরি” কলারোয়ায় যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক সভা পঞ্চগড়ে জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন উপলক্ষে  আলেচনা সভা অনুষ্ঠিত

রংপুরের গঙ্গাচড়ায় গাজাসহ প্রাইভেট কার উদ্ধার

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩৩ ০৫ বার পঠিত

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধি -ঃ রংপুরের গঙ্গাচড়ায় গাজা ও একটি প্রাইভেট কার উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে লক্ষীটার ইউনিয়নের এসকেএস বাজার এলাকায় গতকাল বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে আটার দিকে।
বাজারে থাকা লোকজন জানান, কাকিনা বাজার থেকে একটি প্রাইভেট কার রংপুর শহরের উদ্দেশ্যে আসছিল বাজারের কাচা কাচি এলে কারটির স্টার্ট বন্ধ হয়ে। স্থানীয়রা কারটিকে দেখতে কারটির কাছে গেলে কারের ড্রাইভার কার ছেড়ে পালিয়ে যায়। স্থানীয়দের সন্দেহ হলে পুলিশকে ফোন দেয়। পুলিশ গিয়ে কার ও কারের ভিতরে থাকা ২৩ কেজি গাজা উদ্ধার করে।
গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ সুসান্ত কুমার সরকার জানান, যেহেতু কারের মালিক পাওয়া যায়নি তাই মামলা প্রক্রিয়াধীন রয়ে হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ